Saturday, April 27, 2024
Homeরাজশাহী বিভাগবগুড়া জেলাধুনটে কৃষক লীগের নেতাকে মাথা ফাটিয়ে দিলো দুর্বৃত্তরা

ধুনটে কৃষক লীগের নেতাকে মাথা ফাটিয়ে দিলো দুর্বৃত্তরা

মনিরুজ্জামান মনির- ধুনট (বগুড়া) প্রতিনিধিঃ
বগুড়ার ধুনট উপজেলা কৃষক লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক আসাদুজ্জামান নূরকে লোহার রড দ্বারা মাথা ফাটালো দুর্বৃত্তরা। এই ঘটনাটি ঘটে সোমবার দুপুরে ধুনট পৌর এলাকার লালনের চা স্টলে।

অনুসন্ধানে জানা যায় যে উপজেলা কৃষক লীগের ভারপ্রাপ্ত সভাপতি আসাদুজ্জামান নূর দুপুরের দিকে লালনের চা স্টলে বসে গল্প করছিল। হঠাৎ করে হোটেলের দক্ষিণ দিক গলী দিয়ে অজ্ঞাত নামা একটি ব্যক্তি পেপার দিয়ে মোড়ানো একটি লোহার রড নিয়ে এসে অতর্কিত ভাবে সন্ত্রাসী স্টাইলে মাথায় আঘাত করে মাথা ফাটিয়ে দিয়ে দৌড়ে পালিয়ে যায়।

তখন স্থানীয়রা রক্তাক্ত অবস্থায় নূরকে উদ্ধার করে ধুনট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। হাসপাতালের কর্মরত চিকিৎসক নূরের অবস্থায় গুরুতর হওয়ায়। উন্নত চিকিৎসার জন্য বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেন।

মুহুর্তের মধ্যে খবরটি এলাকার মধ্যে ছড়িয়ে পড়ে। উপজেলা কৃষক লীগের সাধারণ সম্পাদক ও ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদকের মধ্যে পদপদবি নিয়ে একটু বিরোধ ছিল। এই বিষয়ে উপজেলা কৃষক লীগের সাধারণ সম্পাদক ফারুক হোসেনকে গ্রেফতার করা হয়েছে। ধুনট থানার অফিসার ইনচার্জ সৈকত হাসান বলেন জিজ্ঞাসাবাদ করার জন্য আটক করা হয়েছে।

RELATED ARTICLES

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Most Popular

Recent Comments